• সকাল ৭:০৯ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা
রাজপথ দখল নিতে চায় এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া

রাজপথ দখল নিতে চায় এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: “ডাক দিয়েছেন সামসু ভাই ঘরে থাকার সময় নাই” এই শ্লোগানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দখলে নিতে চান সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং দ্ধাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রার্থী এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সমর্থকরা। এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া তার সমর্থকদের নিয়ে প্রথমবারের মতো কোন আন্দোলন সংগ্রামে একক নেতৃত্ব দিলেন।

আজ (১২ নভেম্বর) রবিবার দুপুরে বিএনপি জামায়েত ও সমামনা দলগুলোর টানা ৪৮ ঘন্টা অবরোধের বিরুদ্ধেই প্রথম দিনে কাঁচপুর এলাকায় শান্তি মিছিল করেন সামসুল ইসলাম ভুইয়া ও তার সমর্থকরা।

এসময় এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া বলেন, বিএনপি জামায়েত দেশকে অস্থিতিশীল করতে পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র করছে। তারা আন্দোলনে জনগনের সম্পৃক্ততা না পেয়ে রাতের আধারে আগুন দিয়ে মানুষ মারছে। জনগনের কল্যান করবে নাম করে জনগনের সম্পদ আগুন দিয়ে জ্বালিয়ে দিচ্ছে। তিনি বলেন, মহাসড়কের দিকে তাকিয়ে দেখেন রাস্তায় কত গাড়ী চলছে তাতে কি বুঝা যায় জনগন বিএনপি জামায়েতের অবরোধ প্রত্যাখ্যান করেছে। জনগণ সন্ত্রাস ভাংচুর চায় না মানুষ শান্তি চায়। একমাত্র আওয়ামীলীগই শান্তির প্রতিক সাধারণ মানুষের ভরসা। চলুন আমরা উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে আগুন সন্ত্রাস বিএনপি জামায়েতের বিরুদ্ধে রুখে দাড়ায়।


Logo